Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ জানুয়ারি ২০২০

বিআইডব্লিউটিএ’র সদ্য যোগদানকৃত চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক কর্তৃক ২৫-০১-২০২০ খ্রিঃ শিমুলিয়া নদী বন্দরের গৃহীত বিভিন্ন কার্যক্রম পরিদর্শন


প্রকাশন তারিখ : 2020-01-26

 

বিআইডব্লিউটিএ’র সদ্য যোগদানকৃত চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক গত ২৫-০১-২০২০ খ্রিঃ শিমুলিয়া নদী বন্দরের গৃহীত বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন এবং সার্বিক বিষয়ে ব্রিফ করেন ।  তিনি জনগণের জন্য সবসময় সেবার দরজা উন্মুক্ত রাখার অনুরোধ করেন ।

বর্তমান সরকারের রূপকল্প-২০২১ এবং রূপকল্প-২০৪১ কে অনুসরণ করে কিভাবে উন্নত বাংলাদেশ গড়ে তোলা যায়, সে লক্ষ্যে সবাইকে মানসিকতা নিয়ে কাজ করার আহবান জানান । তিনি বলেন, সেবা প্রদান জটিল এবং ব্যয়বহুল না করে কিভাবে সাশ্রয়ী এবং সহজীকরণ করা যায় সে লক্ষ্যে বিআইডব্লিউটিএ কাজ করছে । 

গত কয়েক বছরে নৌদুর্ঘটনামুক্ত নৌচলাচল উপহার দেয়ার জন্য তিনি বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা এবং কর্মচারী, নৌকর্মী এবং নৌপরিবহন মালিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন  এবং সকলকে ধন্যবাদ জানান । তিনি আলোচনার মাধ্যমে সকলকে  সমস্যা সমাধানের উপর গুরুত্ব আরোপ করেন । সততা, নিষ্ঠা, আন্তরিকতা, পরিশ্রম এবং  সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে  দেশের কল্যাণে সবাই কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন । তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে দেশপ্রেম,  সততা এবং মহান আল্লাহর সাহায্য কামনা করে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন  । 

এ সময় তার সফরসঙ্গী ছিলেন, বিআইডব্লিউটিএ’র সদস্য (অর্থ) এবং যু্গ্ম-সচিব জনব নুরুল আলম, প্রধান প্রকৌশলী (প্রকৌশল বিভাগ), জনাব মোঃ মহিদুল ইসলাম এবং   প্রধান প্রকৌশলী (ড্রেজিং) জনাব মোঃ আব্দুল মতিন এবং পরিচালক (বন্দর ও পরিবহন) জনাব কাজী ওয়াকিল নেওয়াজ সহ অন্যান্য ব্যক্তিবর্গ ।       

ছবি দেখুন..